• Home »
  • শৈলকুপা »
  • শৈলকুপায় লাখো মানুষের ভালোবাসায় সিক্ত হলেন নৌকার প্রার্থী

শৈলকুপায় লাখো মানুষের ভালোবাসায় সিক্ত হলেন নৌকার প্রার্থী

লাখো মানুষের ভালোবাসায় সিক্ত হলেন নৌকার প্রতীক প্রাপ্ত শৈলকুপা উপজেলা চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের প্রার্থী মোছা. শেফালী বেগম। দল তাকে মনোনয়ন দেয়ায় আনন্দের জোয়ারে ভাসছে জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা।

শৈলকুপায় প্রথমবারের মতো কোনো নারীকে উপজেলা পরিষদ চেয়ারম্যান হিসেবে মনোনয়ন দিয়েছে বাংলাদেশ আওয়ামী লীগ। শেফালী বেগম উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মরহুম শিকদার মোশাররফ হোসেনের (সোনা শিকদার) সহধর্মিনী।

রাজধানীর ধানমণ্ডিতে আওয়ামী লীগের কার্যালয়ে দলীয় মনোনয়নপত্র জমা দিয়ে সোমবার (১ ফেব্রুয়ারি) দুপুরে ঢাকা থেকে বিমানযোগে যশোর পৌঁছান। এরপর দুপুরে ভাটই বাজার হয়ে শৈলকুপা নিজ এলাকায় রওনা হন।

এ খবর শুনে সর্বস্তরের নেতা কর্মীরা আনন্দ ধরে রাখতে না পেরে সকাল থেকেই ভাটই বাজারে অপেক্ষা করে নেত্রীকে সংবর্ধনা দিয়ে মোটরগাড়ি বহরের মাধ্যমে তাকে স্বাগত জানায়।

ভাটই বাজারে পৌঁছানোর সাথে সাথে লাখো মানুষ তাকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। দল এই নেতীকে মনোনয়ন দেয়ায় ভাটই বাজারে সংক্ষিপ্ত আলোচনা সভায় আওয়ামী লীগের নেতৃবৃন্দ প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানান। সেই সাথে নৌকা প্রতীককে বিজয়ী করতে তারা অভ্যন্তরীন কোন্দল ও দ্বিধা-দ্বন্দ ভুলে এককাতারে এসে নির্বাচন করার অঙ্গিকার করেন।

এ সময়- জেলা আওয়ামী লীগের সভাপতি সংসদ সদস্য মো. আব্দুল হাইসহ জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবক লীগের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত বছরের ৪ নভেম্বর হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন শৈলকুপা উপজেলা পরিষদের চেয়ারম্যান শিকদার মোশাররফ হোসেন সোনা। তার মৃত্যুতে উপজেলা পরিষদের চেয়ারম্যান পদটি শূন্য হয়। আগামী ২৮ ফেব্রুয়ারি শৈলকুপায় উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে।

জেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, মনোনয়ন দাখিলের শেষ তারিখ ৩ ফেব্রুয়ারি, বাছাই ৪ ফেব্রুয়ারি, প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১১ ফেব্রুয়ারি ও প্রতীক বরাদ্দ ১২ ফেব্রুয়ারি।

ভিডিও—–>

মন্তব্য করুন