• Home »
  • শৈলকুপা »
  • শৈলকুপার ২ যুবক ঢাকায় গ্রেফতার, স্যানিটারি ন্যাপকিন নকল করে তৈরি করত তারা

শৈলকুপার ২ যুবক ঢাকায় গ্রেফতার, স্যানিটারি ন্যাপকিন নকল করে তৈরি করত তারা

ডাকুয়া২৪ ডেস্ক:
পিএন্ডজিসহ বিভিন্ন আন্তর্জাতিক ব্র্যান্ডের স্যানিটারি ন্যাপকিন নকল করে তৈরি ও সরবরাহকারীর সন্ধান পেয়েছে সিআইডি। এ চক্রের মূলহোতাসহ দুইজনকে গ্রেফতারও করেছে তারা। গ্রেফতারকৃতদের গ্রামের বাড়ি ঝিনাইদহের শৈলকুপা উপজেলার গাড়াগঞ্জের বারইপাড়া গ্রামে।

মঙ্গলবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যায় সিআইডির সহকারী পুলিশ সুপার (এএসপি) রতন কৃষ্ণ নাথ ডাকুয়া২৪’কে বিষয়টি নিশ্চিত করেন।

গ্রেফতারকৃতরা হলেন- মূলহাতা শৈলকুপার বারইপাড়া গ্রামের আজিম উদ্দিন (৩৫), তার পিতা: আকমল হোসেন ও একই গ্রামের গোলাম রহমান ওরফে মিথুন (৩২), তার পিতা: মৃত মোতালেব মোল্লা। রাজধানী ঢাকার মিরপুর-২ এর ৭ নম্বর রোডের এইচ বক্লের ২৩ নম্বর বাসায় অভিযান চালিয়ে সিআইডি তাদেরকে গ্রেফতার করে।

তিনি বলেন, আন্তর্জাতিক কোম্পানীর নাম ব্যবহার করে মানব স্বাস্থ্যের জন্য মারাত্নক ক্ষতিকর এবং নিন্মমানের পণ্য দিয়ে তৈরি বিপুল পরিমাণ নকল হুইসপার আলট্রা ক্লিন স্যানিটারী ন্যাপকিন উদ্ধার করা হয়েছে। সিআইডি ঢাকা মেট্রো-পশ্চিমের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একটি চক্র পিএন্ডজি কোম্পানীর পন্য হুইসপারসহ বিভিন্ন ব্র্যান্ডের মালামাল নকল করে বাজারজাত করছে। সেই সংবাদের ভিত্তিতে গতকাল সোমবার সকাল থেকে মধ্যরাত পর্যন্ত রাজধানীর মিরপুর-২ এ অভিযান চালিয়ে বিজনেস কোম্পানী নামের একটি প্রতিষ্ঠান থেকে নকল স্যানিটারি ন্যাপকিন ক্রয়-বিক্রয় চক্রের দুই সদস্যকে গ্রেফতার করা হয়।

অভিযানে তাদের কাছ থেকে বিভিন্ন সাইজের ৪০টি কার্টনভর্তি ২২০০ প্যাকেট নকল হুইসপার উদ্ধার করা হয়। এগুলোর বাজারমূল্য প্রায় ৪ লাখ টাকা।

গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে সিআইডি জানায়, অধিক মুনাফা লাভের আশায় তারা নকল প্যাকেট তৈরি করে বাজারে বিক্রি করে আসছিল। এছাড়াও পলাতক আসামি মো. আশরাফুল আলমকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে এবং মিরপুর মডেল থানায় মামলা রুজু হয়েছে।

এ বিষয়ে হুইসপার ব্র্যান্ডের সত্ত্বাধিকারী পিএন্ডজি জানায়, নিম্নমানের স্যানিটারী ন্যাপকিন স্বাস্থ্যের জন্য মারাত্মক ক্ষতিকর এবং মহিলাদের সার্ভিক্যাল ক্যান্সারের জন্য দায়ী।

মন্তব্য করুন