• Home »
  • শৈলকুপা »
  • জিডির ৪ দিনের মাথায় হারানো মোবাইল উদ্ধার করলো শৈলকুপা থানা পুলিশ

জিডির ৪ দিনের মাথায় হারানো মোবাইল উদ্ধার করলো শৈলকুপা থানা পুলিশ

অবিশ্বাস্য হলেও সত্য হারানো মোবাইল জিডির চার দিনের মাথায় উদ্ধার করেছে শৈলকুপা থানা পুলিশ। গত ৬ মাস আগে নিউজ সংগ্রহ করতে গিয়ে রাকিবুজ্জামান জিহাদ নামে এক সাংবাদিকের স্মার্টফোন শৈলকুপার বগুড়া এলাকা থেমে হারিয়ে যায়। তাৎক্ষনিক খোঁজাখুঁজি করেও খোঁজ মেলেনা হারনো স্মার্টফোনটির। তবে জিডির ৪ দিনের ব্যবধানে হারানো স্মার্টফোনটি উদ্ধার করেছে শৈলকুপা থানা পুলিশ।

শৈলকুপা থানা পুলিশ সূত্রে জানা যায়, গত ১৫ অক্টোবরে একটি স্মার্টফোন হারিয়েছে মর্মে সাধারণ ডায়েরি করে ওই সাংবাদিক। যার জিডি নং-৭১৬।

শৈলকুপা থানার অফিসার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলমের নির্দেশনায় তদন্তে নামে এএসআই ফিরোজ উদ্দীন। জিডির ঠিক ৪ দিনের মাথায় হারোনো স্মার্টফোনটি উদ্ধার করেন তিনি। শৈলকুপা থানায় যোগদানের পর এ পর্যন্ত এএসআই ফিরোজ ৮টি মোবাইল ফোন উদ্ধার করে।

ভুক্তভোগী সাংবাদিক জিহাদ পুলিশকে ধন্যবাদ জ্ঞাপন করে বলেন, স্মার্টফোনটি হারিয়ে আমি খুবই মর্মাহত হয়েছিলাম। হারানোর দিন অনেক খুজেছিলাম স্মার্টফোনটি, তবে না পেয়ে হতাশ হয়ে বাড়ি ফিরে এসেছিলাম। গত ১৫ অক্টোবর (শুক্রবার) জিডির ৪ দিনের মাথায় পুলিশ তাদের দায়িত্ব নিয়ে আমার স্মার্টফোনটি উদ্ধার করে দিয়েছে। এতে আমি অনেক খুশি।

শৈলকুপা থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলম বিষয়টি ডাকুয়া২৪কে নিশ্চিত করেছেন।

মন্তব্য করুন