• Home »
  • শৈলকুপা »
  • শৈলকুপায় করোনা লক্ষণ নিয়ে মারা যাওয়া কিশোরের দাফন সম্পন্ন, নমুনা যশোরে

শৈলকুপায় করোনা লক্ষণ নিয়ে মারা যাওয়া কিশোরের দাফন সম্পন্ন, নমুনা যশোরে

শৈলকুপার গোলকনগর গ্রামের আব্দুল গফুরের ছেলে শিপনের (১৪) মৃত্যু হয়েছে। তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য যশোরে পাঠানো হয়েছে।

করোনা উপসর্গ নিয়ে শৈলকুপায় শিপন নামে ১৪ বছর বয়সের এক প্রতিবন্ধী কিশোরের মৃত্যু হয়েছে। রবিবার ভােরে (২৬ এপ্রিল) ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে জানা যায়।

সে শৈলকুপা উপজেলার মির্জাপুর ইউনিয়নের গোলকনগর গ্রামের আব্দুল গফুরের ছেলে। তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে পাঠানো হয়েছে।

ঝিনাইদহ সিভিল সার্জন অফিসের করোনা ইউনিটের মেডিকেল অফিসার ডা. প্রসেনজিৎ বিশ্বাস পার্থ জানান, জ্বর, সর্দি-কাশি নিয়ে শনিবার বিকেলে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয় ওই যুবককে। পরে গভীর রাতে হাসপাতালের আইসোলেশন ইউনিটে তার মৃত্যু হয়। খবর পেয়ে সেখানে গিয়ে করোনাভাইরাস পরীক্ষার প্রয়োজনীয় নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। সেখান থেকে প্রতিবেদন আসার পরই নিশ্চিত হওয়া যাবে করোনায় তার মৃত্যু হয়েছে কিনা।

এদিকে শৈলকুপায় ইসলামিক ফাউন্ডেশনের সহযোগিতায় রবিবার দুপুরে করোনার উপসর্গ নিয়ে মৃত যুবকের মরদেহ দাফনকার্য সম্পন্ন করা হয়।

মন্তব্য করুন