কাঁচেরকোলে দু’গ্রুপের সংঘর্ষে আহত ৫ : বাড়িঘর ভাংচুর

শৈলকুপায় কাঁচেরকোল ইউনিয়নের ধুলিয়াপাড়া গ্রামে সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দু’গ্রুপে সংঘর্ঘ হয়েছের ঘটনে ঘটেছে। এ সময় আবেদ আলী, কুদ্দুস খা, নায়েব ও কালামের বাড়িসহ অন্তত ৬টি বাড়ি ভাংচুর হয়েছে। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করায় পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

সোমবার (২৫ নভেম্বর) সকালে এ সংঘর্ষে নারীসহ উভয়গ্রুপে অন্তত ৫ জন আহত হয়েছেন।

সংঘর্ষে রাবেয়া খাতুন, রাজিব হোসেন ও খাতের আলীকে শৈলকুপা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরমধ্যে মুক্তার হোসেন নামে একজনকে গুরুত্বর আহত অবস্থায় উন্নত চিকিৎসার জন্য শৈলকুপা থেকে কুষ্টিয়া সদর হাসপাতালে নেয়া হয়েছে।

পুলিশ জানায়, কাঁচেরকোল ইউনিয়নের ধুলিয়াপড়া গ্রামের স্থানীয় আওয়ামী লীগের দু’গ্রুপের বেশ কিছুদিন ধরেই বিবাদ চলে আসছিল। এরই সূত্র ধরে সোমবার ভোরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ হয়। এ সময় আবেদ আলী, কুদ্দুস খা, নায়েব ও কালামের বাড়িসহ অন্তত ৬টি বাড়ি ভাংচুর হয়েছে।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। সংঘর্ষের ঘটনায় মামলার প্রস্তুুতি চলছে।

মন্তব্য করুন