• Home »
  • গ্রামের খবর »
  • জুয়েল হত্যাকাণ্ডে জড়িত সবাইকে আইনের আওতায় আনা হবে: সাদেকপুরে ঝিনাইদহ এসপি

জুয়েল হত্যাকাণ্ডে জড়িত সবাইকে আইনের আওতায় আনা হবে: সাদেকপুরে ঝিনাইদহ এসপি

নিজস্ব প্রতিবেদক: শৈলকুপা উপজেলার কাঁচেরকোল ইউনিয়নের সাদেকপুর গ্রামের ধানক্ষেত থেকে জুয়েল হোসেন (১৪) নামে এক স্কুলছাত্রের লাশ উদ্ধারের পর ঝিনাইদহ পুলিশ সুপার (এসপি) হাসানুজ্জামানের উপস্থিতিতে চলমান আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে এক বিশেষ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় পুলিশ সুপার বলেছেন, এ হত্যাকাণ্ডে জড়িত দু’জনকে ইতিমধ্যে পুলিশ গ্রেফতার করেছে। আপনারা শান্ত থাকবেন। পুলিশকে সহযোগীতা করবেন। যারা হত্যার সঙ্গে জড়িত তারা আইনের আওতায় আসবে।

শুক্রবার (৪ অক্টোবর) কাঁচেরকোল ইউনিয়নের সাদেকপুর গ্রামে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- কাঁচেরকোল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এ্যাড. সালাহ্উদ্দিন জোয়ার্দার মামুন, শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রহমান, কচুয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (ওসি) পিয়ার আলীসহ সাদেকপুর গ্রামবাসী ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

এ সময় পুলিশ সুপার বলেন, অভিভাবক হিসেবে সবার উচিৎ তাদের নিজ নিজ সন্তানের খোঁজ-খবর রাখা। সে স্কুলে যাচ্ছে কি-না, মাদক সেবন করে কি-না, খারাপ কাজে জড়িয়ে পড়েছে কি-না? তাহলেই সম্ভব যুব সমাজকে ধ্বংসের হাত থেকে রক্ষা করা।

তিনি আরও বলেন, এলাকার যেকোনো সমস্যায় পুলিশ আপনাদের পাশে আছে। এজন্য পুলিশকে কোনো প্রকারের টাকা-পয়সা দেয়া লাগবে না। প্রয়োজনে মোবাইলে আমার সাথে যোগাযোগ বা সরাসরি দেখাও করতে পারবেন।

জুয়েল হত্যাকাণ্ডের ঘটনা প্রসঙ্গে পুলিশ সুপার বলেন, এ হত্যাকান্ডে জড়িত দু’জনকে ইতিমধ্যে পুলিশ গ্রেফতার করেছে। আপনারা শান্ত থাকবেন। পুলিশকে সহযোগীতা করবেন। যারা হত্যার সাথে জড়িত তারা আইনের আওতায় আসবে।

চেয়ারম্যান এড. মামুন জোয়ার্দার বলেন, সমাজের কিছু দুষ্কৃতিকারী ও মুখোশধারী লোক এদের তৈরি। তৈরি করে বড় কোনো ঘটনা ঘটানোর জন্য। কিন্তু আজ স্কুলছাত্র দিয়েই হয়তো এটা ঘটে গেছে। এর জন্য কারা দায়ী, আর কারা জড়িত সে তথ্য উদঘাটনের জন্য প্রশাসনের প্রতি আহবান জানান তিনি।

সভায় নিহত জুয়েল শেখের পিতা ও পরিবারের সদস্যরা ও উপস্থিত ছিলেন।

আরও পড়ুন>> যেভাবে হত্যা করা হয় জুয়েলকে

মন্তব্য করুন