• Home »
  • গ্রামের খবর »
  • নিজেদের মধ্যে মতভেদ থাকতে পারে কিন্তু নৌকায় মতভেদ থাকতে পারে না: এ্যাড. মামুন জোয়ার্দার

নিজেদের মধ্যে মতভেদ থাকতে পারে কিন্তু নৌকায় মতভেদ থাকতে পারে না: এ্যাড. মামুন জোয়ার্দার

নিজস্ব প্রতিবেদক: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী আব্দুল হাইকে নির্বাচিত করার লক্ষ্যে ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ৫নং কাঁচেরকোল ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৪ ডিসেম্বর) বিকালে বেনীপুর মাধ্যমিক বিদ্যালয়ের অডিটোরিয়াম হল রুমে এ সভা অনুষ্ঠিত হয়।

কাঁচরেকোল আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেন ঝন্টুর সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহমুদ জুয়েল এটিএনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, কাঁচেরকোল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কাঁচেরকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এড. সালাহউদ্দিন জোয়ার্দার মামুন, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক সোনা, যুবলীগের সভাপতি মিলন মৃধা, ছাত্রলীগের সভাপতি সোহেল রানা, সাংগঠনিক সম্পাদক রাফাত হোসেন জ্যোতি প্রমুখ।

এসময় প্রধান অতিথি মামুন জোয়ার্দার বলেন, আমাদরে নিজেদের মতভেদ থাকতে পারে কিন্তু মনে রাখবেন নৌকা প্রতীক শেখ হাসিনার। আর শেখ হাসিনার প্রতীকে কারও মতভেদ থাকতে পারে না। জাতির উন্নয়ন ও শান্তিতে থাকতে হলে সবাই মিলে আব্দুল হাই’কে বিজয়ী করতে হবে।

র্ধিত সভায় বক্তারা বলেন, উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে ও শেখ হাসিনার হাতকে শক্তিশালি করতে হলে আবারো আব্দুল হাই কে জয়ী করে সংসদে পাঠাতে হবে।

সভায় উপস্থিত ছিলেন, ৯ টি ওয়ার্ডের সকল সভাপতি- সাধারণ সম্পাদক, ইউপি সদস্যসহ বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। সভা শেষে নৌকার পক্ষে বিশাল মিছিল বের করা হয়।

মন্তব্য করুন