• Home »
  • কুমারখালী »
  • ভোটারদের দুয়ারে আ’ লীগের বর্ষীয়ান নেতা জাহিদ হোসেন জাফর

ভোটারদের দুয়ারে আ’ লীগের বর্ষীয়ান নেতা জাহিদ হোসেন জাফর

কুষ্টিয়া-৪ (কুমারখালী-খোকসা) আসনে হ্যান্ড মাইক হাতে নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন আওয়ামী লীগের বর্ষীয়ান নেতা এবং বিশিষ্ট শিক্ষানুরাগী ও যুদ্ধকালীন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আলহাজ জাহিদ হোসেন জাফর। তিনি দলীয় মনোনয়ন নিয়ে এই আসনটি শেখ হাসিনাকে নৌকার বিজয় উপহার দিনে চান। এ লক্ষ্যে ব্যাপক গণসংযোগ ও পথসভা করে শেখ হাসিনার নেতৃত্বে সরকারের বিভিন্ন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পুনরায় নৌকায় ভোট চাচ্ছেন তিনি।

কুষ্টিয়া জেলা পরিষদের সাবেক প্রশাসক ও কুমারখালী থানা আওয়ামী লীগের সাবেক সভাপতি দলের ত্যাগী নেতা জাহিদ হোসেন জাফর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এই আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী। মনোনয়নের লাভের জন্য তিনি প্রতিদিনই নেতা-কর্মীসহ দুই উপজেলার তৃণমূল পর্যন্ত চষে বেড়াচ্ছেন আর ভোটারদের দুয়ারে দুয়ারে গিয়ে নৌকায় ভোট প্রার্থনা করছেন।

গত শনিবারও তিনি দেশের বৃহত্তম কুমারখালী কাপড়ের হাটে ব্যাপক গণসংযোগ করেন। তার সঙ্গে ছিলেন কুমারখালী উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আজিজুল হক, কুমারখালী উপজেলা আওয়ামী লীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা চাষী আব্দুর রহমান, পান্টি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শেখ ওবাইদুল হক দিলুসহ তৃণমূল নেতা-কর্মী।

এর আগে বুধ ও বৃহস্পতিবার এই নেতা কয়া ইউনিয়নের গট্রিয়া, কালোয়া, বানিয়াপাড়া, কয়া, রাধাগ্রাম এবং শিলাইদহ ইউনিয়নের শিলাইদহ, মাজগ্রাম, ভবানীপুর, মির্জাপুরসহ বিভিন্ন গ্রাম-বাজার ঘুরে ঘুরে গণসংযোগ ও পথসভা করেন। জেলা আওয়ামী লীগের অন্যতম সহ-সভাপতি, শিক্ষক ও মুক্তিযোদ্ধাদের নেতা জাহিদ হোসেন তার নির্বাচনী এলাকায় হিন্দু ধর্মাবলম্বীদের ধর্মীয় উৎসব দুর্গাপূজা মণ্ডপ পরিদর্শন করেন এবং উপস্থিত পূজারীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়ের মাধ্যমে আসন্ন নির্বাচনে নৌকাকে পুনরায় জয়যুক্ত করতে সনাতন ধর্মালম্বীদের প্রতি আহ্বান জানান।

জাহিদ হোসেন জাফর বেসরকারী শিক্ষক সমিতি কুষ্টিয়া জেলার সাবেক সভাপতি, বেসরকারী শিক্ষক সমিতি বৃহত্তর কুষ্টিয়া জেলার সাবেক সভাপতি, বাংলাদেশ শিক্ষক সমিতির সাবেক প্রেসিডিয়াম সদস্য এবং বাংলাদেশ স্বাধীনতা শিক্ষক পরিষদ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন।

মন্তব্য করুন