• Home »
  • বিনোদন »
  • ১০ লাখ টাকায় উট কিনলেন নায়িকা সিমলা, হাজারো লোকের ভিড়

১০ লাখ টাকায় উট কিনলেন নায়িকা সিমলা, হাজারো লোকের ভিড়

আগামী বুধবার (২২ আগস্ট) পবিত্র ঈদুল আজহা। চারদিকে এখন সেই আমেজ চলছে। এরইমধ্যে ঈদকে সামনে রেখে অনেকে নিজের পছন্দে কোরবানির পশু কিনেছেন। আর কোরবানির পশু কেনাকে কেন্দ্র করে নানা সংবাদ আসছে সামনে।

এবার জানা গেল ‘ম্যাডাম ফুলি’ খ্যাত চিত্রনায়িকা শিমলাও কোরবানি দেবেন। তবে, সংবাদের বিষয় হল এবার তিনি নাকি গরু নয়, উট কোরবানি দিবেন। এরইমধ্যে উট কিনেও ফেলেছেন।

জানা গেছে, ১৭ আগস্ট, বৃহস্পতিবার কোরবানির জন্য কেনা উট নায়িকার গ্রামের বাড়ি ঝিনাইদহের শৈলকুপা উপজেলা সদরের কলেজ রোড এলাকায় পৌঁছায়। উটটিকে দেখার জন্য আশপাশের গ্রামের শতশত মানুষ ভিড় করছেন নায়িকার বাড়িতে।

পরিবারের পক্ষ থেকে জানানো হয়, এক বছর আগে উটটির জন্য ঢাকার দেওয়ানবাগ দরবারের মাধ্যমে বুকিং দিয়েছিলেন শিমলা। পর্যায়ক্রমে এটির মূল্য ১০ লাখ টাকা পরিশোধ করতে হয়েছে তাকে। মূল্য পরিশোধের পর বৃহস্পতিবার এটি বাড়িতে পৌঁছেছে।

১৯৯৯ সালে শহীদুল ইসলাম খোকন পরিচালনায় ‘ম্যাডাম ফুলি’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে সিনেমায় অভিষেক হয় শিমলার। ছবিতে শিমলা ও ফুলি দুটি চরিত্রে অভিনয় করে শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন। এরপর অনেক ছবিতে অভিনয় করেন। বর্তমানে কয়েকটি ছবি আছে মুক্তির অপেক্ষায়।

মন্তব্য করুন