• Home »
  • Uncategorized »
  • ইউনিয়ন আ. লীগ নেতাদের নিয়ে বৈঠক করবেন শেখ হাসিনা

ইউনিয়ন আ. লীগ নেতাদের নিয়ে বৈঠক করবেন শেখ হাসিনা

আগামী ৩০ জুন প্রথম দফা ও ৭ জুলাই দ্বিতীয় দফায় তৃণমূল নেতাদের সঙ্গে বসবেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের প্রেস উইং সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের জানিয়েছেন, সারা দেশের ইউনিয়ন পর্যায়ে নেতাদের নিয়ে দুই ধাপে বর্ধিত সভা করবে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ।

সোমবার (২৫জুন) বি‌কে‌লে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডিস্থ রাজ‌নৈ‌তিক কার্যাল‌য়ে আয়োজিত এক সংবাদ স‌ম্মেল‌নে তিনি এ এসব কথা জানান।

কাদের বলেন, প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে বর্ধিত সভা অনুষ্ঠিত হবে। জায়গা সংকুলনের কথা চিন্তা করেই বর্ধিত সভা দুই ভাগে করা হবে।

তিনি জানান, ৩০ জুন সকাল সাড়ে ১১ প্রথম ধাপের বর্ধিত সভা অনুষ্ঠিত হবে। বর্ধিত সভায় চট্টগ্রাম, সিলেট, রাজশাহী এবং বরিশাল বিভাগের ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি, সাধারণ সম্পাদক, ইউনিয়ন চেয়ারম্যান ও মেম্বারা অংশগ্রহণ করবেন।

ক্ষমতাসীন দলের সাধারণ সম্পাদক আরও জানান, দ্বিতীয় ধাপে বর্ধিত সভা অনুষ্ঠিত হবে ৭ জুলাই সকাল সাড়ে ১১ টায়। এই ধাপে অংশগ্রহণ করবে ঢাকা, ময়মনসিংহ, রংপুর ও খুলনা বিভাগের ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি, সাধারণ সম্পাদক, ইউনিয়ন চেয়ারম্যান ও মেম্বারা অংশগ্রহণ নিবেন।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, খালিদ মাহমুদ চৌধুরী, মহিবুল হাসান চৌধুরী নওফেল, দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল প্রমুখ।

মন্তব্য করুন