• Home »
  • খেলা »
  • কাঁচেরকোলে ১০০ আর্জেন্টিনা সাপোর্টার ব্রাজিলে যোগদান ও আনন্দ র‍্যালী

কাঁচেরকোলে ১০০ আর্জেন্টিনা সাপোর্টার ব্রাজিলে যোগদান ও আনন্দ র‍্যালী

সাইমুর সিফাত: আর মাত্র কয়েকদিন পরেই শুরু হতে যাচ্ছে রাশিয়া বিশ্বকাপ ফুটবললের ২১তম আসর। বিশ্ববকাপ ঝড় বইছে শহরে কিংবা গ্রামে, হাটে কিংবা মাঠে সব যায়গাতেই আর্জেন্টিনা এবং ব্রাজিল সমর্থকদের মাঝে টান টান উত্তেজনা বিরাজ করছে। এরই ধারাবাহিকতায় কাঁচেরকোল ইউনিয়নের প্রায় শতাধিক আর্জেন্টিনার সাপোর্টার ব্রাজিলে যোদ দিচ্ছে।

ঈদুল ফিতরের পর দিন সকাল ৯টার সময় এই যোগদান অনুষ্ঠান ও আনন্দ র‍্যালী অনুষ্ঠিত হবে।

আর্জেন্টিনার সাপোর্টার সৌহার্দ্য কুমার বিশ্বাস, সৈয়দ মেহেদী আল রেজা কানন ও মো. বিশুর নেতৃত্বে প্রায় শতাধিক আর্জেন্টিনার সাপোর্টার ব্রাজিলে যোগদান করবে বলে জানা গেছে।

নাম না প্রকাশের শর্তে আর্জেন্টিনার সাপোর্ট করে আসা এক ভক্ত বলেন, আমি জন্মের পর থেকেই আর্জেন্টিনা করে আসছিলাম কিন্তু জীবনে আমি আর্জেন্টিনাদের কাপ নেওয়া দেখিনি। এই ক্ষোভ ও দু:খে আমি ব্রাজিলে যোগ দিচ্ছি।

তিনি আরও বলেন, মেসি খুব ভালো খেলোয়াড়, তাকে নিয়ে আমার কোনো সন্দেহ নেই, তবে আমি ব্রাজিলে যোগ দিলেও মেসিকে ভুলবো না।

এদিকে আর্জেন্টিনার সাপোর্টারেরা ব্রাজিলে যোগ দেওয়ার ব্যাপারে আমিনুর রশিদ আরশাদ জানান, আর্জেন্টিনা খুব ভালো খেলে আসছিল কিন্তু দুঃখজনক হলেও সত্য তারা কাপ নিতে ব্যার্থ। আমি মনে করি এই ব্রাজিলে যোগদান এটি একটি নি:সন্দেহে ভালো সিদ্ধান্ত। সবাই ইতিবাচক চোখে দেখবেন বলে আমি আশা রাখি।

এটি নাশকতা বলে উড়িয়ে দিয়ে আর্জেন্টাইন সাপোর্টার তুহিন জোয়ারদার বলেন, ১০০ বছর কাপ না পেলেও আমরা ব্রাজিলে যোগ দেবো না। আমরা এবার ইনশাআল্লাহ কাপ নেবোই নেবো। দেখিয়ে দিতে চাই বিশ্ববাসীকে আর্জেন্টিনাও কাপ নিতে পারে।

মন্তব্য করুন