ঝিনাইদহে নাশকতার পরিকল্পনাকারী ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান ১২টি বোমাসহ আটক

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের কোটচাঁদপুর উপাজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোছাঃ নাজমা খাতুনকে ১২টি বোমাসহ আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (০৬ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে কোটচাঁদপুর শহরের বাজার পাড়ার নিজ বাসা থেকে তাকে আটক করা হয়। আটকের সময় সে অসুস্থ হয়ে পড়লে একটি এ্যাম্বুলেন্সে করে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

পুলিশ জানিয়েছে, নাশকতার পরিকল্পনার খবর পেয়ে, সন্ধ্যা ৬টার দিকে কোটচাঁদপুর শহরে তার বাড়িতে একদল পুলিশ অভিযান চালায়। অভিযানে পুলিশ ১২টি বোম উদ্ধার করে। পুলিশি অভিযানের খবর শুনে নাজমা খাতুন অসুস্থ হয়ে পড়ে। এসময় পুলিশ স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এ্যাম্বুলেন্স ডেকে তাকে হাসপাতালে ভর্তি করে।

প্রসঙ্গত, নাজমা খাতুন জামায়াত সমর্থিত উপজেলা ভাইস চেয়ারম্যান হিসাবে নির্বাচিত হন। বর্তমানে তিনি ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দ্বায়িত্ব পালন করছেন।

কোটচাঁদপুর উপজেলার পরিষদের চেয়ারম্যান ও উপজেলা জামায়াতের আমির তাজুল ইসলাম কারাগারে থাকায় সম্প্রতি নাজমা খাতুনকে ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দ্বায়িত্ব দেওয়া হয়।

কোটচাঁদপুর থানার ওসি বিপ্লব কুমার সাহা জানান, তাকে ১২টি বোমসহ আটক করা হয়েছে। তার বাড়িতে নাশকতার পরিকল্পনা হচ্ছিল এমন সংবাদ পেয়ে সেখানে অভিযান চালানো হয়।

মন্তব্য করুন